• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে মাদ্রাসা ছাত্র বলৎকারের অভিযোগে হেফাজত নেতা ইয়াকুব আলী গ্রেফতার

কুলিয়ারচরে মাদ্রাসা ছাত্র বলৎকারের
অভিযোগে হেফাজত নেতা
ইয়াকুব আলী গ্রেফতার

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদ্রাসার এক ছাত্র (১১) কে বলৎকারের অভিযোগে পৌর এলাকার বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজয়া মাদ্রাসার মোহতামিম ও স্থানীয় হেফাজত নেতা মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দিপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদের দিক নির্দেশনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুলিয়ারচর থানার এস আই মো. আবুল কালাম আজাদ অফিসার ও ফোর্স নিয়ে দীর্ঘ ৪৮ ঘণ্টা অভিযানের পর ১১ এপ্রিল রোববার দুপুরে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সেকান্দর নগর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। পরে ৭ দিনের রিমান্ডের আবেদন করে তাকে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করে পুলিশ।
অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক ও হেফাজত নেতা মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫) উপজেলার উছমানপুর ইউনিয়নের সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুল কাদিরের ছেলে।
উল্লেখ্য, মুফতি মাওলানা ইয়াকুব আলী গত ২ এপ্রিল শুক্রবার রাত আনুমানিক ২টার দিকে ঘুম থেকে ডেকে তুলে তার মাদ্রাসার এক ছাত্রকে বলৎকার করে কোরআন শরীফ ধরিয়ে শপথ করায় এ ঘটনার কথা কাউকে না বলার জন্য।
এক সপ্তাহ পর ঘটনা এলাকায় জানাজানি হলে গত ৭ এপ্রিল বুধবার রাত ১০টার দিকে অভিযুক্ত ওই মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শহিদুর রহমান জানান, আসামিকে গ্রেফতারের পর ৭ দিনের রিমান্ডের আবেদন করে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *